ফুলবাড়ীতে এক ভ্যানচালকের মৃতদেহ উদ্ধারফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে রফিকুল ইসলাম(৩৫) নামে এক ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১১টায়  উপজেলার আলাদিপুর ইউনিয়নের কুরমুট এলাকা থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত রফিকুল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামের মোসেফ আলীর ছেলে।

এই ঘটনায় ফুলবাড়ী নিহত ভ্যানচালক রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

ফুলবাড়ী থানার ওসি মকছেদ আলী বলেন, আলাদিপুর ইউনিয়ন চেয়ারম্যানের দ্বারা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ভ্যানচালক এর মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, কে বা কাহারা গত মঙ্গলবার দিবাগত রাতে ভ্যানচালক রফিকুল ইসলামকে হত্যা করে তার মৃতদেহটি পুকুর পাড়ে ফেলে দেয়। নিহত রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম বলেন, রফিকুল ইসলাম পেশায় একজন ভ্যানচালক ছিল।

মঙ্গলবার দুপুরে তার চার্জার ভ্যানটি নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপরে সে আর বাড়ীতে ফিরে যায়নি। গতকাল সকালে খবর পেয়ে তারা এসে রফিকুলের মৃতদেহ দেখতে পায়। কিন্তু তার ভ্যান পাওয়া যায়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য