চিলমারীতে গৃহবধু নির্যাতনকুড়িগ্রামের চিলমারী উপজেলার চরাঞ্চলে এক গৃহবধুকে নির্যাতন করে মাথা ফাঁটিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের রমনা গ্রামের মোঃ ছোমেদ আলীর কন্যা মোছাঃ রুমি খাতুনের প্রায় ১২ বছর পূর্বে বিয়ে হয় চিলমারী ইউনিয়নের চরাঞ্চল কড়াই বরিশাল গ্রামের মোঃ জোব্বার সরদারের ছেলে ধলু মিয়ার সাথে। বর্তমানে দুই কন্যা সন্তানের জননী রুমি (২৫)।

পারিবারিক কলহের জের ধরে বাড়ীর লোকজনের সহযোগিতায় রুমি খাতুনকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। জখম করেছে শরীরের বিভিন্নস্থানে। ফাঁটা মাথা নিজেরাই সেলাই করার অপচেষ্টা চালিয়েছে। পরে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে রুমি খাতুন চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন হয়েছে। মঙ্গলবার সকালে ধলু মিয়া হাসপাতালে এসে মামলা করলে মহাবিপদ হবে বলে শাসিয়েছে রুমি ও তার মাকে। এব্যাপারে মোবাইল ফোনে কথা হলে ধলু মিয়া জানায়, আমার স্ত্রীকে আমি মেরেছি, তাতে কোন বেটার কি?

এলাকাবাসী জানায়, এর আগে ধলু মিয়া তার স্ত্রী রুমি খাতুনকে বেশ কয়েকবার বেধরক পিটিয়েছে। রুমির বাবা অত্যন্ত গরীব হওয়ায় আইনের আশ্রয় তো নিতে পারেন না এমন কি কোথাও তিনি বিচারও পান না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য