এবার অ্যাকশন লেডি পরীমনিএতদিন বড় পর্দায় দর্শকরা অভিনেত্রী পরীমনিকে রোমান্টিক চেহারায় দেখেছেন। এবার নিজের রূপ পরিবর্তন করে দর্শকের সামনে অ্যাকশন লেডি বেশে হাজির হচ্ছেন তিনি। বর্তমানে তার অভিনীত ‘রক্ত’ ছবির কাজ চলছে কলকাতার হাওড়ায়। প্রচ- গরমের মধ্যে অ্যাকশন দৃশ্যগুলো করতে হচ্ছে তাকে।

গতকাল পরীমনি মুঠোফোনে বলেন, এখানে বর্তমানে ৪৫ ডিগ্রি তাপমাত্রা। এই উত্তাপের মধ্যে কলকাতা হাওড়া নদীর পাশে একটি স্টিলের জাহাজের উপর কাজ করছি। এখানে কোনো এসি বা ফ্যান নেই। তারপরও কাজ করে যাচ্ছি। অ্যাকশন দৃশ্য করতে গিয়ে ব্যথাও পেয়েছি। সবই করছি আমার দর্শকের জন্য।

আমার ফাইটের দৃশ্য পরিচালনা করছেন চেন্নাইয়ের রাজেশ। মিষ্টি কথায় কঠিন সব দৃশ্য করিয়ে নিচ্ছেন তিনি। এখানে টানা কয়েকদিন কাজ শেষে আজ দার্জিলিংয়ে যাবেন পরী। সেখানেও বেশ কিছুদিন এ ছবির কাজ করবেন। ‘রক্ত’ ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। এ ছবিটি প্রথমে পরিচালনা করার কথা ছিল মালেক আফসারীর।

পরে প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন সিদ্ধান্তে ছবিটি বর্তমানে পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক রোশান রিক্ত।

এছাড়া অভিনয় করছেন অমিত হাসান। এদিকে, পরীমনি অভিনীত বেশকিছু ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এর মধ্যে রয়েছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’, শাহ আলম ম-লের ‘আপন মানুষ’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ প্রভৃতি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য