ট্রেনে অভিযান চালাতে গিয়ে পুলিশ ও হিজড়াদের সাথে সংঘর্ষমোঃ জাকির হোসেন সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে বৃহস্পতিবার দুপুরে (৯ জুন) আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে চোরাচালানি অভিযান চালাতে গিয়ে জিআরপি পুলিশ ও হিজড়াদের সাথে তুমুল সৎঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় ঘন্টাব্যাপী ধাওয়া- পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছোঁরাছুরি ও সংঘর্ষে ৬ পুলিশ গুরুতর আহত হয়েছে।

রাজশাহী থেকে ছেড়ে তিতুমীর আন্তঃনগর ট্রেনটি সৈয়দপুর স্টেশনে পৌঁছা মাত্র অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ ও সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজী আহসান হাবিবের নেতৃত্বে জিআরপি থানা পুলিশ ট্রেনে চেরাচালানি মালামাল উদ্ধারে অভিযান চালায়। এসময় ভারতীয় হরলিক্স, জিরা আটক করে পুলিশ। হিজড়ারা তাদের আটককৃত মালামাল ফেরতের দাবি জানিয়ে স্টেশন প্লাটফরমে অবস্থান নিলে পুলিশ লাঠিচার্জ করে।
জিরা
পরে হিজড়ারা জোটবদ্ধ হয়ে পুলিশের উপর ঝাপিয়ে পড়েন  এবং মারপিট করে চরমভাবে লাঞ্ছিত করেন। এতে জিআরপি থানার কনষ্টেবল সুজন (৩৮), রবিউল ইসলাম (৩৮ সহ আহত পুলিশকে সৈয়দপুর ১শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত সাংবাদিক এম আর আলম ঝন্টুকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ এই ঘটনায় ৫ জন হিজড়াকে আটক করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য