Hotta khun হত্যা খুন নিহত 4আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের বয়স আনুমানিক ৩৫ থেকে ৩৬ বছর হবে।

জেএমবি সদস্যদের বিরুদ্ধে অভিযান চালানোর সময় তিনি নিহত হন। তবে নিহত ব্যক্তি জেএমবির সদস্য কিনা সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশি অস্ত্র উদ্ধার করেছে।

গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের জাহাঙ্গীরের বাড়িতে বুধবার দিনগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ থানার এসআই গফুর জানান, জাহাঙ্গীর হোসেনের বাড়িতে বুধবার রাতে বেশ কয়েকজন জেএমবি সদস্য সংগঠিত হয়ে নাশকতার উদ্দেশ্যে গোপনে বৈঠক করছিলেন।

এ খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দেশে গুলি ছোড়েন জেএমবি সদস্যরা। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে।

এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে একজন মারা যায়। অন্যরা পালিয়ে যায়। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য