Dinajpur-18-03-14মিজান, দিনাজপুর॥ জীবন উন্নয়ন সংস্থা ও জীবনায়ন হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. আনোয়ার চৌধুরী জীবন বলেন, মানব সেবা উত্তম ইবাদত, সেবাই পরম ধর্ম। তিনি বলেন দীর্ঘ ৭ বছর যাবৎ আপনাদের সেবায় নিয়োজিত থেকে দুঃস্থ, অসহায় ও গরীবের মঝে ফ্রি চিকিৎসা সেবা এবং ফ্রি এ্যাম্বুলেনন্স সেবা দিয়ে যাচ্ছি। আসন্ন বিরল উপজেলা নির্বাচনে আপনাদের দোয়া ও আর্শিবাদ নিয়ে আবারও কাপ প্রিচ মার্কায় প্রার্থী হয়েছি।

ইতিপূর্বে  নির্বাচন করে আপনারা আমাকে মূল্যবান ভোট দিয়েছিলেন। তাই আগামী ৩১শে মার্চে আবারও আপনারা আমাকে ভোট দিবেন এবং অন্যকেও ভোটদানে উৎসাহিত করবেন। তিনি বলেন আমার বিরুদ্ধে অনেক ষরযন্ত্র চলছে, সকল ষরযন্ত্রের বেড়াজাল ছিন্ন করে মানব সেবায় এগিয়ে যেতে চাই। এ জন্য আজকের উপস্থিতি স্থানীয় এলাকাবাসী ও জীবন উন্নয়ন সংস্থার সকল সদস্যদের নিবেদিন প্রাণ হিসেবে কাজ করে আমার নির্বাচনের জন্য সক্রিয় ভাবে কাজ করার আহব্বান জানান।

মঙ্গলবার বিরল উপজেলার কাঞ্চনঘাটস্ত জীবনায়ন হাসপাতাল অডিটরিয়ামে জহরুল ইসলাম এর সভাপতিত্বে কর্মী সভায় ড. জীবন চৌধুরী উপরোক্ত বক্তব্য রাখেন। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির বিরল উপজেলা সাধারন আফজাল হোসেন দুলাল, ৭নং বিজোরা ইউপির সভাপতি আবুল হোসেন ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক এনামুল হক মনি, যুবসংঘতির আহবায়ক নবাব হোসেন ও কাওসার, লোকমান আলী, ৭নং বিজোরা ইউপির সদস্য আমজাত হোসেন, সমাজ সেবক আব্দুল জব্বার সহ জীবন উন্নয়ন সংস্থার ১১টি ইউনিয়নে লিডারশিপবৃন্দ সহ স্থানীয় সুধীবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সামসুজ্জামান হেলাল। পরে উপস্থিত প্রায় সাড়ে ৫ হাজার সদস্যদের মাঝে ফ্রি ভিটামিন সিরাপ বিতরন করা হয়। ছবিঃ জিন্নাত হোসেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য