মালদাহপট্টি ব্যবসায়ী সমিতির কার্যালয় প্রতিবন্ধীকে ক্রেচ প্রদানস্টাফ রিপোর্টার ।।  দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ বলেছেন, অসহায় প্রতিবন্ধীদের সহযোগিতায় সমাজের বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। কারন তারাও দেশের উন্নয়নে অংশীদার হতে পারে। তাদেরকে দক্ষ করে মানব সম্পদে গড়ে তুলতে হবে।

মঙ্গলবার সকালে মালদাহপট্টি ব্যবসায়ী সমিতির কার্যালয় প্রতিবন্ধী অসহায় দরিদ্র বাবু হোসেন কে ক্রেচ প্রদান করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। মালদাহপট্টি ব্যবসায়ী সমিতি দিনাজপুর এর সভাপতি বিজয় চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এম প্রমেল। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিটির অন্যতম সদস্য উদ্দীপ ভৌমিক, মোঃ নাসিম, লিয়ন, মোঃ মোবাররক হোসেন, মোঃ জহুরুল হক।

উল্লেখ্য দিনাজপুর সদর উপজেলা ১নং চেহেলগাজী ইউনিয়নে শেখহাটি গ্রামের বাসিন্দা অসহায় দরিদ্র প্রতিবন্ধী বাবু হোসেন মালদাহপট্টি ব্যবসায়ী সমিতির নিকট একটি ক্রেশের জেন্য আবেদন করে। নির্বাহী পরিষদের সভায় সিদ্ধান্ত অনুযায়ী গতকাল আনুষ্ঠানিকভাবে তার হাতে ক্রেস্টটি প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য