লালমনিরহাট জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং অনুষ্ঠিতবর্তমান সরকারের উন্নয়ন, সাফল্য ও অর্জন ভাবনা বিষয়ে সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, আইন-শৃঙ্খলা, অবকাঠামো ইত্যাদি বিভিন্ন বিষয়ের ওপর চলতি অর্থবছরে সরকারের গৃহীত প্রকল্প, কর্মসূচীর অগ্রগতি বিষয় তুলে ধরা হয়।

এছাড়া জেলায় গত ৩ বছরে সরকারের বিভিন্ন সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে বিস্তারিত তথ্য-উপাত্ত তুলে ধরেন জেলা প্রশাসক হাবিবুর রহমান। জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা সংসদ সদস্য সফুরা বেগম রুমী, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমানসহ জেলার বিভিন্ন সরকারী দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেয়। এসময় সাংবাদিকদের মধ্যে থেকে বীর মুক্তিযোদ্ধা এস এম শফিকুল ইসলাম সরকারী বিভিন্ন দপ্তর থেকে সহজে তথ্য উপাত্ত পাওয়ার উপর গুরাত্বারোপ করে বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক গোকুল রায়, বৈশাখী টিভির তৌহিদুল ইসলাম লিটন, জনকন্ঠের স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম শাহীন প্রমূখ।

প্রেস ব্রিফিং শেষে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান ও মহিলা সংসদ সদস্য সফুরা বেগম রুমী সরকারের গৃহীত প্রকল্প, কর্মসূচীর অগ্রগতি ও উন্নয়ন ভাবনা বিষয়ে সংক্ষিপ্ত মুক্ত আলোচনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য