হত্যা খুন khun Deathআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সীচা ইউনিয়নের উত্তর সীচা কুটির ভিটা গ্রামে গতকাল শনিবার দুপুরে লিটন মিয়া (১৪) নামে এক কিশোরকে গলাটিপে হত্যা করা হয়েছে। নিহত লিটন ওই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। সে সীচা দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র।

শনিবার দুপুরে নিহত লিটনের বাড়ির পার্শ্ববর্তী একটি বাঁশঝাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও এলাকাবাসি জানায়, দুপুর ১২টার দিকে ওই গ্রামের জাহিদুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক (১৮) ও বুলু মিয়ার ছেলে আমিন হোসেন নামে দুই কলেজ ছাত্র প্রতিবেশী রাজিব নামে ৮ বছরের এক শিশুকে দিয়ে লিটনকে বাড়ি থেকে ডেকে নেয়।

পরে তারা লিটনকে সুকৌশলে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে ডেকে নিয়ে গিয়ে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। শিশু রাজিব লিটনের বাড়ির লোকজনকে ওই দুই যুবকের ডেকে নেয়ার বিষয়টি জানায়। পরে অনেক খোঁজাখুজি করে লিটনকে বাঁশঝাড়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়।

গ্রামের লোকজন জানিয়েছে, রাজ্জাকের সাথে এক মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। বিষয়টি লিটন জানতে পেরে তার বন্ধু-বান্ধবসহ অনেককে তা জানায়। এতে রাজ্জাক ক্ষিপ্ত হয়ে বন্ধু আমিন হোসেনের সহযোগিতায় এ ঘটনা ঘটাতে পারে বলে পুলিশ এবং এলাকাবাসির ধারণা। রাজ্জাক ও আমিন এখন পলাতক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য