গোবিন্দগঞ্জের অভিযোগ পাল্টা অভিযোগের মধ্য চলছে গনসংযোগগাইবান্ধার গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের বিএনপি মনোনীত (ধানের র্শীষ প্রতীক) প্রাপ্ত প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান দুলু রবিবার দুপুরে গণসংযোগের অংশ হিসেবে কাটাখালী বালুয়া বাজার এলাকায়এক গণসংযোগ কালে অভিযোগ করেন, তার নেতা-কর্মী ও সর্মথকদের নির্বাচনের কাজে বাধা প্রদান করার অভিযোগ করেন। কোচাশহর ইউনিয়নের বিএনপি মনোনীত (ধানের র্শীষ প্রতীক) প্রার্থী তরুন সমাজ সেবক মোশারফ হোসন গত কয়েক দিন পূর্বে নির্বাচন থেকে সড়ে রাখার জন্য র্দুবৃত্তরা সু-কৌশলে হত্যার উদ্দেশ্যে অপহরন করে। এবং মৃত্যু নিশ্চিত ভেবে বাড়ীর অদুরে জমিতে ফেলে রেখে যায়।

পরের দিন সকালে শামীমকে উদ্ধার করে চিকিৎসার জন্য একাধিক হাসপাতালে চিকিৎসা শেষে তিনি পূনঃরায় রবিবার বিকালে নেতা-কর্মীসহ সর্মথদের নিকট ফিরে আসেন। এবং অসুস্থ্য অবস্থায় হাজার হাজার নেতা-কর্মী সর্মথক নিয়ে কোচাশহর বন্দরে এক বিশাল শোডাউন করেন। শালমারা ইউনিয়নের স্বতন্ত্র (আনারস প্রতীক) প্রার্থী বর্তমান স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ আমির হোসেন তালুকদার শামীম চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার লক্ষ্যে ইউনিয়নে ব্যাপক গণসংযোগের অংশ হিসেবে গত রবিবার রাতে কালিতলা বন্দরে এক গণসংযোগ করেন। এসময় শামীম বলেন,তার নেতা-কর্মী ও সর্মথকদের নির্বাচনের কাজে বাধা প্রদানসহ নানা প্রকার হুমকি দেওয়ার অভিযোগ করেন।

এদিকে জেলা আ.লীগ ও শ্রমিক নেতা সাবেক উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান)মোহম্মদ হোসেন ফকুর সহর্ধমীনি মোছাম্মদ শাহানা আকতার বানু শালমারা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক)এর পোষ্টার-ব্যানার ও নৌকা শনিবার দিবাগত রাতে র্দুবৃত্তরা পুড়িয়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। রাখালবুরুজ ইউনিয়ন আ.লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান জিয়াউর সাম্স জীম চৌধুরী সোমবার রাতে আমতলী বাজারে গণসংযোগ করেন।

এদিকে সোমবার রাতে ফুলবাড়ী ইউপির জাতীয় পাটির মনোনীত প্রার্থী আব্দুল মান্নান মোল্লা তার এলাকায় ব্যাপক গণসংযোগ কালে নানাবিধ সমস্যার কথা বলেন।  অনুরুপ ঘটনা পুরো উপজেলার ১৭ টি ইউনিয়নে ঘটনা ঘটেছে বলে জানা গেছে।এদিকে শত অভিযোগ পাল্টা-অভিযোগের মধ্য দিয়েও নির্বাচনে প্রতিদ্বন্দিতার লক্ষ্যে চেয়ারম্যান ও সকল সদস্যরা দিবা-রাত্রি আরাম আয়েশ ব্যতিরেখে অবিরাম নিজ নিজ এলাকায় ব্যাপক গনসংযোগ করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য