ফুলবাড়ী উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের শপথ পাঠস্টাফ রিপোর্টার ॥ গত রোববার বিকাল ৩টায় জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ পাঠ করান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ গোলাম রাব্বানীসহ ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানগণ শপথ পাঠ করেন।

জেলা প্রশাসক মীর খায়রুল আলম শপথ পাঠ করাতে গিয়ে বলেন, চেয়ারম্যান নির্বাচিত হইয়া সস্রদ্ধাচিত্তে শপথ বা দৃঢ়ভাবে ঘোষনা করেতেছি যে, আমি ভীত বা অনুগ্রহ, অনুরাগে বা বিবাভেদ বর্ষবতী না হইয়া সকলের প্রতি আইন অনুযায়ী এবং সততা নিষ্ঠা, বিশ্বত্বতার সহিত আমার পদে দায়িত্ব ও কর্তব্য পালন করিব। আমি বাংলাদেশের প্রতি অকৃত্রিক বিশ্বাস ও অনুগত পোষন করিব।

শপথ পাঠ অনুষ্ঠান শেষে ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নে এলাকাবাসী ও লৌহ মানব, ব্রীজ মাষ্টার এবং বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) মনোনীত সতন্ত্র প্রার্থী এবং তার নেতৃত্বে  (মটর সাইকেল মার্কা) ৭নং শিবনগরইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মামুনুর রহমান চৌধুরী (বিপ্লব চৌধুরী) কে জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাকক্ষে ফুলের তোড়া দিয়ে সর্ববর্ধনা জানানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য