Arrest2সোহেল সানী, পার্বতীপুর থেকেঃ দিনাজপুরের পার্বতীপুরে মাদক ব্যবসায়ী আইনুল হককে (৩২) পুলিশ গ্রেফতার করেছে। আজ সোমবার দুপুরে তাকে ম্যাজিষ্ট্রেট কোর্টের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। এব্যাপারে পার্বতীপুর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় একটি মামলা হয়েছে।

বড়পুকুরিয়া কয়লা খনির পুলিশ ফাঁড়ীর তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক আসাদুজ্জামান বলেন, গত রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার হামিদপুর ইউনিয়নের কুটিপাড়া ধলাপীর মাজার এলাকায় অভিযান চালিয়ে আইনুল হককে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আইনুলের বাড়ী উপজেলার হামিদপুর ইউনিয়নের কুটিপাড়া গ্রামে। তার বাবার নাম হায়দার আলী।

বড়পুকুরিয়া কয়লা খনির পুলিশ ফাঁড়ীর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফেরদৌস আহম্মেদ বলেন, মাদক ব্যবসায়ী আইনুল হকের বিরুদ্ধে পূর্বের ৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পূর্বের তিন মামলার মধ্যে রংপুরের বদরগঞ্জ থানায় সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগের একটি মামলা ও পার্বতীপুর মডেল থানায় দুটি মাদক মামলা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য