বিয়ের ঘোষণা দিলেন হ্যাপিবিয়ের ঘোষণা দিলেন আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। সম্প্রতি দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ইনশাআল্লাহ বিয়ে করতে যাচ্ছি। তার এমন স্ট্যাটাসের বিপরীতে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন হ্যাপি। আবার কেউ কেউ বিষয়টি নিয়ে মজাও করেছেন।

এদিকে গতকাল থেকে হ্যাপির সাবেক প্রেমিক ও জাতীয় দলের পেস বোলার রুবেল হোসেনের বিয়ের খবরও ভেসে বেড়াচ্ছে চারদিকে। তবে এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি রুবেল। চলতি মাসের প্রথম সপ্তাহে রুবেল বিয়ে করেছেন বলে ধারণা করা হচ্ছে। আর তার বিয়ের খবর চাউর হতে না হতেই এবার হ্যাপির বিয়ের খবরটি উড়ে বেড়াচ্ছে চারদিকে। এর আগেও অবশ্য বিয়ের ঘোষণা দিয়েছেন হ্যাপি। সে সময় ‘ফান’ করে এমনটি করেছিলেন বলে সংবাদমাধ্যমকে জানান তিনি। তবে এবার হ্যাপি আসলেই বিয়ে করতে যাচ্ছেন নাকি ‘ফান’-ই করলেন সেটাই দেখার বিষয়।

উল্লেখ্য, রুবেল হোসেনের সঙ্গে হ্যাপির সম্পর্ক নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয় ২০১৪ সালের শেষের দিকে। এমনকি রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা পর্যন্ত করেছিলেন হ্যাপি। এর ফলে সাময়িকভাবে বরখাস্তও করা হয় রুবেলকে। কিন্তু শেষ পর্যন্ত সেই মামলা টেকেনি। প্রমাণিত হয়নি ধর্ষণের বিষয়টিও। পরবর্তীতে জাতীয় দলে ফেরেন রুবেল। এদিকে গত বছরের মাঝামাঝি সময় থেকে নিজেকে একদমই বদলে ফেলেন হ্যাপি।

মিডিয়া থেকে আড়ালে চলে যান এই নায়িকা। মিডিয়ায় আর কাজ করবেন না বলে ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী মিডিয়া ছেড়েও দেন তিনি। সে সময় থেকে নিয়মিত নামাজ পড়া শুরু করেন। কোরআন শরিফ শেখাও শুরু হয় তার। এমনকি ফেসবুক থেকে  নিজের আগের সব ছবি মুছে ফেলেন তিনি। আর এ পর্যায়ে এসে তিনি নিজের বিয়ের ঘোষণা দিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য