বদরগঞ্জে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থীরংপুরের বদরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী হাছিন আখতার চৌধুরী লাঙ্গল মার্কা নিয়ে ভোটের ময়দান দাপিয়ে বেড়াছেন। উপজেলার দশ ইউনিয়নের মধ্যে বিষ্ণুপুর ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

বিষ্ণুপুর ইউনিয়নের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী সাবলুর সহধর্মিনী হাছিন আখতার চৌধুরী পেশায় একজন গৃহীনি। ১৯৭২ সালের কোন এক মাহেন্দ্রক্ষণে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার খোলাহাটি ধোবাকল গ্রামে জন্ম গ্রহন করেন তিনি। দিনাজপুর সরকারী কলেজে লেখাপড়া শেষ করে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সংসার জীবনে তাঁর তিন মেয়ে খোলাহাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে লেখাপড়া করে।

চেয়ারম্যান প্রার্থী হাছিন আখতার চৌধুরী বলেন, তাঁর স্বামী আসাদুজ্জামান চৌধুরী সাবলু উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করেন এবং  ব্যাপক উন্নয়ন করেন। গত জাতীয় নির্বাচনে চেয়ারম্যান পদ ছেড়ে দিয়ে তিনি জাতীয় পার্টির থেকে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা করেন।

পরে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তিনি প্রত্যাহার করে নেন। স্বামীর ছেড়ে দেওয়া ইউনিয়নে জনসেবা করার জন্য আমি এবারে জাতীয় পার্টির মনোনয়ন পেয়ে লাঙ্গল মার্কা নিয়ে নির্বাচন করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য