দিনাজপুর উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট’র শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে2নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট’র ৭ম পর্বের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৯ মে বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের উত্তর ফরিদপুরস্থ ইউটিইআই অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ আব্দুল মজিদ।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি পৌর কাউন্সিলর মোঃ আবু তৈয়ব আলী দুলালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের চীফ ইন্সট্রাক্টর এবিএম ফজলুল করিম, ইউটিইআই’র রেজিষ্ট্রার মোঃ আব্দুল মজিদ, ইন্সট্রাক্টর শাহনেওয়াজ তালুকদার, শেখ আলমগীর, মোঃ জাহিদুল ইসলাম, শাহজাহান আলী প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন ইউটিইআই’র অধ্যক্ষ মোছাঃ নূরজাহান বেগম।
দিনাজপুর উপশহর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট’র শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে 3
প্রধান অতিথির বক্তৃতায় দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ আব্দুল মজিদ বলেন, অত্র প্রতিষ্ঠানের ম্যানেজমেন্ট কমিটির আন্তরিকতা ও সৌহাদ্যপূর্ণ সহযোগিতায় আজ এই প্রতিষ্ঠানটি উপরে উঠে এসেছে। ভালোভাবে পড়ালেখা করে শিক্ষার্থীদের আরো উচ্চ স্থানে যাবার জন্য কঠোর অধ্যাবসায় করতে হবে। দেশের রাজনৈতিক অবস্থা ভালো থাকলে বিশ্বের দরবারে টেক্সটাইল ইন্সটিটিউট প্রথম স্থানে উঠে আসবে।

তিনি বলেন, প্রতিষ্ঠানের সভাপতি একজন জনপ্রতিনিধি বা সমাজসেবকই নন, তিনি একজন শিক্ষানুরাগীও বটে। তার আন্তরিক প্রচেষ্টায় এ প্রতিষ্ঠান উত্তরোত্তর উন্নতির পথে অগ্রসর হবে এটাই আমার প্রত্যাশা। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পিয়াল ও শিরিন। মানপত্র পাঠ করেন রাহনুবা তাসনীম নিশাত। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য