পীরগঞ্জে নব নির্বাচিত চেয়ারম্যান মেম্বরদের শপথ অনুষ্ঠিতরংপুরের পীরগঞ্জ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যানদের ১১ জনের মধ্যে বৃহস্পতিবার ৯ জনের শপথ অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ সভাকক্ষে রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার এদের শপথ পাঠ করান। ২ নং ভেন্ডাবাড়ী ও ৪ নং কুমেদপুর ইউনিয়নের নব নির্বাচিত ২ চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত হয়নি।

আগামী ১৮ আগষ্ট পর্যন্ত মেয়াদ রয়েছে মর্মে দাবি করে ভেন্ডাবাড়ী ইউপি চেয়ারম্যান মনজুর হোসেন ও কুমেদপুর ইউপি চেয়ারম্যান শাহ আব্দুস সালেক গত ১৭ মে হাই কোর্টে ৫৮৫৭ ও ৫৮৫৮ নং রীট দাখিল করেন।

যার প্রেক্ষিতে মাননীয় হাই কোর্ট এর নির্দেশে ওই দুই ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান রবিউল হোসেন ও মোশফাক হোসেন ফুয়াদ চৌধুরীর শপথ আপাতত স্থগিত হয়ে যায়।

এদিকে উপজেলা অডিটোরিয়ামে  দুপুরে উপজেলার সংরক্ষিত আসনের মহিলা সদস্য ইউপি সদস্যদের পৃথক শপথ অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মামুন অর রশীদ এদের শপথ পাঠ করান।

উল্লেখ্য, উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে পৌরসভার সীমানা জটিলতায় পীরগঞ্জ সদর.রায়পুর ও রামনাথপুর এবং মেয়াদ উত্তীর্ণ না হওয়ায় বড় আলমপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়নি। বাকি ১১ টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১১ চেয়ারম্যানের মধ্যে ২ জন ব্যতিত বাকি ৯ জনের শপথ অনুষ্ঠিত হলো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য