দিনাজপুরে এই প্রথম ই-কমপ্লেইন কেয়ার পোর্টাল’র শুভ উদ্বোধননিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের নিজস্ব উদ্যোগে ই-কমপ্লেইন কেয়ার পোর্টাল এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১৮ মে বুধবার সকাল ১১টায় দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে ই-কমপ্লেইন কেয়ার পোর্টাল’র শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তৌহিদুল ইসলাম’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতুৎ মিশ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ অমলেন্দু বিশ্বাস, ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মোঃ ইউনুস আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী কাজী মোহাম্মদ আলী, সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, জেলা কৃষি সম্প্রাসরণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ গোলাম মোস্তফা, ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সমেশ চন্দ্র মজুমদার, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ মুসা, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক স্টিফেন মুর্মু, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মইনুল ইসলাম, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার (আইসিটিসেল) আক্তার হোসেন শাহিন, সহকারী কমিশনার ও শিক্ষা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপতী বিশ্বাস প্রমুখ।

এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জনগণের অভিযোগ দ্রুত নিষ্পত্তির লক্ষে দেশের ৬৪ জেলার মধ্যে দিনাজপুরে এই প্রথম জেলা প্রশাসক কার্যালয়ের নিজস্ব উদ্যোগে এই পোর্টাল তৈরী করেছে।

এই পোর্টালের মাধ্যমে গণশুনানীর দিন অবগত সেবা প্রত্যাশীদের সমস্যা, অভিযোগ বা প্রত্যাশা অনলাইনের মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করে সমাধানের চেষ্টা করাসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য