দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটে ছাত্রী লাঞ্চণাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধনওয়েব ডেস্কঃ দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট-এ ছাত্রী লাঞ্চণাকারী ছাত্রলীগ এর দুই কর্মীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন অনুষ্ঠিত।

১০ মে ২০১৬ মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের উদ্যোগে সকাল ১১ টায় দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট ছাত্রী লাঞ্ছনাকারী ছাত্রলীগের দুই জন কর্মীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে দিনাজপুর জেলা শাখার সংগঠক গোবিন্দ রায় এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) দিনাজপুর জেলার সমন্বয়ক কমরেড রেজাউল ইসলাম সবুজ ও নারীমুক্তি কেন্দ্রের নুপুর শর্মা। বক্তারা বলেন গত ২ মে টেক্সটাইল ইন্সটিটিউটে সকাল ১০ টায় ছাত্রলীগের দুই জন নরপশু টেক্সটাইল ইন্সটিটিউটের ২য় পর্বের ছাত্রীকে শ্রেণি কক্ষে আটকে রেখে পরিকল্পিতভাবে বিবস্ত্র করে এ সময় অন্যান্য ছাত্র-ছাত্রীদের সবাইকে রুম থেকে বের করে দেয় এবং বিবস্ত্র করার ঘটনা ভিডিও করে।

তাকে অশ্লীল গালিগালাজ সহ একসময় মারধরও করে কিন্তু এরকম একটা জঘন্য ঘটনা যারা ঘটালো তাদের একজনকে পুলিশ গ্রেফতার করলো এবং মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হলো। আর অন্যজনকে এখন পর্যন্ত পুলিশ গ্রেফতার করতে পারেনি। একদিকে একটার পর একটা খুন ধর্ষণের এই বিভৎস ঘটনাগুলো ঘটছে আর আমাদের রাষ্ট্র প্রশাসন সেগুলোর বিচার করছে না।

আসলে আমাদের এই রাষ্ট্র ব্যবস্থা পরিকল্পিতভাবে ধর্ষক নির্যাতকদের মদত দিচ্ছে  আর অন্যদিকে যুবসমাজের চরিত্র ধ্বংস করে দিয়ে তাকে ধর্ষকে পরিণত করছে। বক্তারা খুন ধর্ষণ সহ ফ্যাসিবাদী এই সরকারের বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে গণআন্দোলন গড়ে তোলার আহবান জানান এবং ছাত্রী লাঞ্ছনাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য