Jailসোহেল সানী, পার্বতীপুর থেকেঃ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নাম করে বিভিন্ন লোকের কাছ থেকে অর্থ আদায়ের মাধ্যমে সশস্ত্র বাহিনীর মর্যাদা ক্ষুন্ন ও সরকারী কার্য সম্পাদানে বাধা সৃষ্টির অভিযোগে দিনাজপুরের পার্বতীপুরে কালীপদ শীল (৪৯) নামে এক ব্যক্তিকে এক মাসের সশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্ত ব্যক্তি রংপুরের তারাগঞ্জ উপজেলার কেল্লাবাড়ী গ্রামের বনমালী শীলের ছেলে। তিনি পার্বতীপুরের বীরউত্তম শহীদ মাহবুব সেনানিবাসের একজন তালিকাভুক্ত নাপিত সরবরাহকারী ঠিকাদার।

বুধবার (৪মে-২০১৬) সকালে চাকুরী প্রার্থীদের সাথে মোবাইল ফোনে আর্থিক লেনদেনের বিষয়ে কথা বলার সময় সামরিক গোয়েন্দা বিভাগের সদস্যরা বীরউত্তম শহীদ মাহবুব সেনানিবাস এলাকা থেকে তাকে আটক করে পুলিশে সোর্পদ করে।

পরে বিকেলের দিকে পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম বাংলাদেশ দন্ডবিধির ১৮৬ ও ১৮৮ ধারায় তাকে এক মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

পার্বতীপুর মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা, সহকারী উপ-পরিদর্শক হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, অভিযুক্ত ব্যক্তি সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নাম করে দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকের কাছ থেকে অর্থ আদায় আসছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য