arrest Jail 11ওয়েব ডেস্কঃ দিনাজপুরে চুরির ঘটনায় ১ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এসআই বিশ্বনাথ জানান, দিনাজপুর শহরের বাহাদুর বাজার এলাকায় এসকে ব্রাদার্স মুদি দোকানের স্বত্বাধিকারী চন্দন কুমার কুন্ডুর দোকানে দেয়াল ভেঙ্গে নগদ ও ২ লক্ষ ৭৪ হাজার ৮৩৫ টাকার মালামাল চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোর মোঃ সুমন ওরফে মাসুদ (২৮) কে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

রোববার রাত ১টা থেকে সকাল ৮টা ৩০ মিনিটের মধ্যে যে কোন সময় মুদির দোকানের ভিতরে প্রবেশ করে বিক্রয়কৃত নগদ অর্থ ১ লক্ষ ৬৯ হাজার ৮৩৫ টাকা, বায়োমিল ডাউডার দুধ ৩৫০ গ্রামের ১২ প্যাকেট, ১৮০ গ্রামের ২৪ প্যাকেট মোট মুল্য ৯ হাজার, গোল্ডরিফ সিগারেটের বড় প্যাকেট ৩৯ কাটুন ও ছোট প্যাকেট ৬ কাটুন মুল্য ৬০ হাজার টাকা, ব্যানসন সিগারেট বড় প্যাকেট ৪ কাটুন, ছোট প্যাকেট ১০ কাটুন মুল্য ২১ হাজার, ডাবরি সিগারেটর ৩৭ কাটুন ও মেরিজ সিগারেট ৫ কাটুন মোট ১৫ হাজার টাকা মোট ২ লাখ ৭৪ হাজার ৮৩৫ টাকার মালামাল চুরি করে।

আসামীর মোঃ সুমনের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাতে বাহাদুর বাজার বৈকালী নাট্যগোষ্ঠীর ভিতরে ১টি ভ্যানে রাখা উক্ত মালামালগুলো উদ্ধার করা হয়।

চন্দন কুমার কুন্ডু ৪৬১/৩৮০ দন্ডবিধিতে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১, তাং- ১/৫/১৬ ইং। আসামী পুরাতন বাহাদুর বাজারে মোঃ রফিক উদ্দীনের পুত্র মোঃ সুমন ওরফে মাসুদ।

সোমবার বিকেলে চীফ জুডিশিয়াল আদালতের বিজ্ঞ বিচারক এফএম আহসানুল হকের কাছে প্রেরণ করে ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ শেষে কারাগারে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য