দিনাজপুরে দ্বিতীয় দিনের মত ভ্রাম্যমান আদালতের অভিযান Pic-01নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর শহরে দ্বিতীয় দিনের মত ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে রাস্তা ও ফুটপাতের উপর অবৈধভাবে স্থাপনা উচ্ছেদ করেছে। এ সময় সরকারী আদেশ অমান্য করা, রাস্তার উপর অবৈধভাবে নির্মাণ সামগ্রী রাখা ও মোটরসাইকেল পার্কিং দায়ে কয়েকটি মোটরসাইকেল মালিকের নিকট থেকে প্রায় ২০ হাজার জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের রহমান রাশেদ’র নেতৃত্বে দ্বিতীয় দিনের মত বিকেলে সাড়ে থেকে রাত ৯টা পর্যন্ত শহরের স্টেশন রোড, বাহাদুর বাজার, পুরাতন হাজাদুর বাজার, লিলির মোড়, লুৎপুন নেসা টাওয়ার এলাকা, সদর হাসপাতাল মোড়, পৌরসভা মোড়সহ আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
দিনাজপুরে দ্বিতীয় দিনের মত ভ্রাম্যমান আদালতের অভিযান Pic-03
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাস্তার উপর অবৈধভাবে রাখা বিভিন্ন দোকানের মালামাল তাৎক্ষনিক সড়িয়ে ফেলার নির্দেশ দিলে দোকানীরা  দোকানের বাইরে রাখা মালামাল সড়িয়ে ফেলেন। এছাড়া অভৈধভাবে পার্কিং’র দায়ে ৪টি মোটরসাইকেল মালিককে ১৭ হাজার ৩শ’ টাকা, সরকারী আদেশ অমান্য করায় পাবনা সুইটকে ১ হাজার টাকা ও রাস্তার উপর নির্মাণ সামগ্রী রাখার দায়ে লিলির মোড় এক বাড়ীর মালিককে ১ হাজার টাকাসহ প্রায় ১৯ হাজার ৩শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

উৎসুখ পথচারীরা এই অভিযানকে স্বাগত জানিয়েছেন। তারা মাসে অন্তত একদিন এ ধরনের অভিযান পরিচালনার দাবী জানিয়েছেন।

অভিযান পরিচালনার সময় কোতয়ালী থানার এসআই মো. মোকাররম হোসেন’র নেতৃত্বে একদল পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য