অপেক্ষায় সোহানা সাবা‘ষড়ঋপু’ নামের কলকাতার একটি ছবিতে অভিনয় করেছিলেন সোহানা সাবা। একবছর আগেই এর শুটিং শেষ হয়। সে সঙ্গে ছবির ডাবিং ও অন্যান্য আনুষঙ্গিক কাজও শেষ হয়েছে এরই মধ্যে। এখন ছবিটি মুক্তির পালা। আর সে অপেক্ষায়ই রয়েছেন সাবা। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম অভিনীত কলকাতার ছবি ‘ষড়ঋপু’।

রোমান্টিক থ্রিলারধর্মী এ ছবিতে সাবাকে রাকা নামের চরিত্রে দেখা যাবে।
এ প্রসঙ্গে তিনি বলেন, এটি ব্যতিক্রমধর্মী একটি গল্প নিয়ে নির্মাণ হয়েছে। যতদূর জানি আগামী মাসেই ছবিটি মুক্তি পাবে। আশা করছি দর্শকের ভালো লাগবে। সাবা ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন, ইন্দ্রনীল সেনগুপ্ত, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, রাজেশ শর্মা, রুদ্রনীল ঘোষ, সুদিপ্তা চক্রবর্তী, কনিনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। টিভি নাটকের মাধ্যমে পরিচিতি পাওয়া সাবা এ পর্যন্ত পাঁচটি ছবিতে অভিনয় করেছেন।

এগুলোর মধ্যে রয়েছে- ‘আয়না’, ‘চন্দ্রগ্রহণ’, ‘খেলাঘর’, ‘প্রিয়তমেষু’ ও ‘বৃহন্নলা’। এরই মধ্যে দৌড় নামের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় এ অভিনেত্রী।  তবে ছবিটির কাজ এখনও শুরু হয়নি। এ মুহূর্তে টিভি নাটকের অভিনয় নিয়ে বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন সাবা। আসছে ঈদ উপলক্ষে বেশকিছু নাটকে অভিনয় করার কথা রয়েছে তার। খ- নাটকের পাশাপাশি ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

সমপ্রতি অনিরুদ্ধ রাসেলের পরিচালনায় ‘টাইম’ নামের একটি ধারাবাহিকের শুটিং শেষ করেছেন। থাইল্যান্ডে নির্মাণ হওয়া নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে শিগগিরই প্রচার হবে। এছাড়া দীপ্ত টিভির জন্য নির্মিত ‘খেলাঘর’ ধারাবাহিকের শুটিংও শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন হাবিব মাসুদ। পাশাপাশি এটিএন বাংলায় সাবা অভিনীত ‘সাতটি তারার তিমির’ ধারাবাহিকটিও প্রচার চলছে। নাটকটি পরিচালনায় রয়েছেন আফসানা মিমি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য