Hstu 12নিজস্ব প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইকিউএসি সেলের উদ্যোগে ও বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় ৩দিন ব্যাপি একটি প্রশিক্ষণ কর্মশালা বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালাটি গত ২২ এপ্রিল ২০১৬ শুরু হয় এবং ২৪ এপ্রিল ২০১৬ সমাপ্ত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন। সভাপতিত্ব করেন আইকিউএসি সেলের পরিচালক প্রফেসর মো. মিজানুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি সেলের অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার।

বাংলাদেশের উচ্চশিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালায় কারিকুলাম উন্নয়ন সেলফ অ্যাসেসমেন্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ে সিএসই, ইঞ্জিনিয়ারিং, বিজনেস স্টাডিজ ও কৃষি অনুষদের প্রায় ১৪০ জন শিক্ষক অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ কর্মশালায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. মোজাহার আলী বিষয় বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য