Kidnapingসোহেল সানী, পার্বতীপুর থেকেঃ দিনাজপুরের পার্বতীপুর থেকে অপহৃত হওয়ার ১৮দিন পর এক স্কুল ছাত্রীকে ঢাকার নবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে পার্বতীপুর মডেল পুলিশ। ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল সোমবার রাতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সে পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর মহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী (১৬)।

পুলিশ জানায়, গত ৩০ মার্চ বিকেলে পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড় রামচন্দ্রপুর গ্রামের জনৈকের কন্যা বাড়ী থেকে কোচিংয়ে যাওয়ার পথে সে অপহৃত হয়।

গত ১ (এপ্রিল) এঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে প্রধান অভিযুক্ত আদ্যনাথ রায় (৩৬)সহ ৩ জন কে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরন মামলা দায়ের করেন।

পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক আঃ হাকিম জানান, গত ১৮এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে ঢাকার নবাবগঞ্জ বাসটার্মিনাল এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উত্তর নশরতপুর ইউনিয়নের বারোহরি পাড়া গ্রামের বীরন্দ্রে নাথের ছেলে আদ্যনাথ রায় (৩৬) কে গ্রেফতার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য