প্রতিহিংসার রাজনিতি ছেড়ে ভালোবাসার রাজনিতিতে ফিরে আসুনআরিফ হাসান , ঠাকুরগাঁওঃ  ঠাকুরগাঁওয়ে নিজ ফুলেল সম্বর্ধনায় সিক্ত হলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি বর্তমান সরকারকে উদ্দেশ্য করে বলেন প্রতিহিংসার রাজনিতি ছেড়ে ভালোবাসার রাজনিতিতে ফিরে আসুন।

শুক্রবার সন্ধা ৮ টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ কানায় কানায় পূর্ণ। বিএনপির নবাগত মহাসচিব মাঠে প্রবেশ করলেই লাল গোলাপ শুভেচ্ছার ধ্বনি ও করতালিতে মুখরিত মাঠ প্রাঙ্গন। জেলা বিএনপির উদ্দোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব হওয়ায় তাকে  গণসম্বর্ধনা দেয়া হয়।

গণসম্বর্ধনা অনুষ্ঠানে মির্জা ফফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রতিহিংসার রাজনিতি ছেড়ে বর্তমান সরকারকে ভালোবাসার রাজনিতিতে ফিরে আসুন এবং গণতন্ত্রকে চলতে দিন। প্রতিহিংসার রাজনিতি হানাহানি ছেড়ে ভালোবাসার রাজনিতিতে ফিরে আসুন। দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হিংসার রাজনিতি পরিহার করার আহবান জানান। এবং তিনি আরো বলেন ভয়-ভীতি দেখিয়ে কোন লাভ হবে না ভালোবাসা দিয়ে মানুষের মনকে জয় করুন। তিনি আরো বলেন, হাজার বছর ধরে এদেশে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ও মুসলমান ধর্ম, বর্ন নির্বিশেষে একসাথে বসবাস করে। এখানে যেন কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয় সেদিকে সজাগ থাকতে হবে। আমরা মানুষের অসম্প্রদায়িকতায় বিশ্বাস করি, মানুষের ধর্মীয় মূল্যবোধে বিশ্বাস করি, মানুষের ধর্মীয় আচার অনুষ্ঠানে কাজ করায় বিশ্বাস করি। আমাদের শুধু নেতিবাচক রাজনিতি করলে চলবে না। আমাদের মানুষের কল্যানে এবং দেশের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় তিনি ঠাকুরগাঁও সদর উপজেলায় চতুর্থ ধাপে ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থীদের পক্ষে ধানের শীষ মার্কায় ভোট চেয়ে বিজয় নিয়ে ঘরে ফেরার আহ্বান জানান।

এসময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহেদ কামাল চৌধুরী ডালিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান হান্নু, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সভাপতি অ্যাড. আব্দুল হালিম, পৌর সাধারন সম্পাদক তারেক আদনান, যুবদলের সদস্য সচিব মাহবুব হোসেন তুহিন, ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য