তেঁতুলিয়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারি-বেসরকারি অনুদান প্রদনতেঁতুলিয়ায় আগুনে বাড়িঘর পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারি-বেসরকারি অনুদান প্রদান প্রদান। গত বুধবার বিকালে সরকারিভাবে উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ৩০ কেজি চাউল ও একবান ঢেউটিন প্রদান করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম (শাহীন), নির্বাহী অফিসার শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ওয়ালিফ মন্ডল ও ৬নং ইউ’পি’র নবনির্বাচিত চেয়ারম্যান মকছেদ আলী ও তেঁতুলিয়া প্রেসক্লাবের সেক্রেটারি সাংবাদিক এম.এ.বাসেত ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জাবেদুর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার এর ছেলে ব্যারিস্টার নওশাদ জমিরের পক্ষে জেলা বিএনপি’র নেতা এ্যাড.আদম সুফি, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাহাদৎ হোসেন রঞ্জু, যুবদলের সভাপতি এনাম ও জাকির হোসেন একবান ঢেউটিন প্রদান করেন। আরডিআরএস-বাংলাদেশ রিং স্লাব ও টিউবওয়েল প্রদান করেন। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ক্ষতিগ্রস্থ পরিবারকে নানাভাবে সাহায্য সহযোগিতা করেন।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার সন্ধ্যায় ভজনপুর ইউনিয়নের ভদ্রেশ্বর গ্রামে রান্না ঘরের আগুনে ১৮টি পরিবারের ঘরবাড়ি ভষ্মীভূত হয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য