পঁচিশ দিনের জার্নি শেষে ঢাকা ছাড়লেন ইরফান খানটানা পঁচিশ দিনের জার্নি শেষে ভারতে ফিরে গেলেন বলিউডের মেধাবি অভিনেতা ইরফান খান। মোস্তফা সরয়ার ফারুকীর বিগ বাজেটের চলচ্চিত্র ‘ডুব’-এর শুটিংয়ে ডুবে ছিলেন ইরফান খান। রাঙামাটিসহ বিভিন্ন প্রান্তে শুটিং করেছেন তিনি। প্রথম দফার শুটিং শেষে আজ সকালের ফ্লাইটে ভারতে উড়াল দিলেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ডুব টিমের একজন সদস্য। তাকে বিদায় জানিয়েছেন ফারুকীসহ টিমের অন্যান্য সদস্যরা। এর আগে, গতকাল পহেলা বৈশাখ উদযাপন করেছেন ইরফান খান। এ সময় তার সঙ্গে ছিলেন, ফারুকী, তিশা, সঙ্গীতশিল্পী অর্ণবসহ আরো অনেকে।

মার্চের শেষ সপ্তাহে ছবিটির শুটিং শুরু হয়েছিল। শুটিংয়ের দিন চারেক আগেই বাংলাদেশে এসেছিলেন ইরফান খান। এই কয়দিন বাংলাদেশর মানুষের সঙ্গে মিশেছেন। দেশের সংস্কৃতি, মানুষের আবেগ বোঝার চেষ্টা করেছেন। এমনকি বাংলা ভাষাটাকে রপ্ত করার চেষ্টা করছেন। এক্ষেত্রে ‘ডুব’ টিমের সদস্যরা তাকে বেশ সহায়তা করছে। টানা শুটিংয়ে অবসর খুব কমই ছিল তার। তবে যেটুকু অবসর পেয়েছেন ক্রিকেট খেলেছেন।

এটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। এ দুই প্রতিষ্ঠানের সহ-প্রযোজক হিসেবে আছেন ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘আইকে’। ছবিটি আন্তর্জাতিক বাজারে মুক্তির পাশাপাশি একটি আন্তর্জাতিক উৎসবে হবে এর প্রিমিয়ার। ছবিতে ইরফানের সঙ্গে আরও অভিনয় করেছেন তিশা, পার্ণো মিত্র প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য