দুটি কিডনি নষ্ট হয়ে চিকিৎসার জন্য মানবিক আবেদনস্টাফ রিপোর্টার ॥ “মানুষ মানুষের জন্য” বিখ্যাত কন্ঠশিল্পী ভূপেন হাজারী’র গানটি প্রতিটি শব্দ মানবতার কল্যাণে আমাদের উৎস্বর্গ করতে শেখায়। শেখায় একজন মানুষ হিসেবে আর এক জন অসহায় মানুষের কল্যাণে অথবা সহানুভূতির হাত বাড়িয়ে দিতে। আসুন না, একটা ভালো কাজে আমরা সবাই এগিয়ে আসি।

দুটি কিডনী হারিয়ে বকুল হোসেন (২৮) আজ মৃত্যুর সাথে যুদ্ধ করে চলছে। প্রতিনিয়ত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডায়লোসিস করতে করতে আজ সে নিঃস্ব-পথের ভিক্ষারী। দিনাজপুর শহরের মির্জাপুর (কলেজ মোড়) এলাকায়  বাসা ভাড়া নিয়ে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে বকুল হোসেন মৃত্যুর দিন গুনছে। চিকিৎকরা ভারতে উন্নতমানের চিকিৎসার জন্য পরামর্শ দিলেও আর্থিক সংগতি না থাকায় ধুকে ধুকে মরতে বসেছে।

সরকারি কলেজের ছাত্ররা চাঁদা তুলে ডায়ালোসিস করার খরচ বহন করে এবং মাঝে মাঝে তাদের রক্তও দিতে হয়। বকুল হোসেন সমাজের বৃত্তশালী ব্যক্তিদের নিকট মানবিক আবেদন রেখেছে যে কেউ দয়া করে তার এই একাউন্টে আর্থিক সাহায্য দেয়ার জন্য। অগ্রণী ব্যাংক, মুন্সিপাড়া শাখা দিনাজপুর। সঞ্চায়ী হিসাব নং-২০০০০৭৩৭৩৪১৫। আমরা কেউ চাই না চিকিৎসার অভাবে আমাদের সমাজ থেকে বকুল ফুল শুকিয়ে ঝরে যাক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য