দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত

ছবিঃ রফিক প্লাবন, দিনাজপুর।

নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ জেলা শাখার কর্মী সভা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল শুক্রবার বেলা ১২ টায় জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে উক্ত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন।

প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নারী অধিকার দিয়েছেন বলেই আজ আমরা মহিলা আওয়ামীলীগ করতে পারছি। আর তারই সুযোগ্য কন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নারীদের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নারীরা একটু সহযোগিতা ও প্রশংসা পেলেই যে কোন কাজ পুরুষের থেকে সহজ ভাবে করতে পারে। কোন কাজেই নারীরা আজ পিছিয়ে নেই। আর তাই আমাদের নিজেদের মধ্যে দিধা-দন্দ ভুলে একত্রে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য কাজ করতে হবে।

কর্মী সভায় কাউন্সিলের কোন তারিখ নির্ধারন করা হয়নি। তবে খুব শীগ্রই তা জানানো হবে বলে কেন্দ্রীয় কমিটি নেতৃবৃন্দ জেলা মহিলা আওয়ামীলীগকে আশা ব্যক্ত করেন।

জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক মহিলা এমপি সুলতানা বুলবুল এর সভাপতিত্বে এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান তারিকুন বেগম লাবন এর সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসমিন হোসেন, সদস্য বনশ্রী বিশ্বাস স্মৃতিকণা, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি লুলু আফসার, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাবেক সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্না, শহর মহিলা আওয়ামীলীগের আহবায়ক খ্রীষ্টীনা লাভলি দাস।

এছাড়া কর্মী সভায় দিনাজপুর জেলার প্রত্যেকটি উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য