সৈয়দপুরে শহীদ সন্তানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধনমো. জাকির হোসেন, সৈয়দপুরঃ শহীদ সন্তানের ওপর হামলার প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বৃহস্পতিবার (৭ এপ্রিল) শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে ওই কর্মসূচি পালন করা হয়। বেলা ১১টা থেকে এক ঘন্টাব্যাপি মানববন্ধন হয়েছে। এ সময় এক সংক্ষপ্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সৈয়দপুর কমান্ড ও মুক্তিযুদ্ধে শহীদদের সন্তানদের সংগঠন প্রজন্ম’৭১ সৈয়দপুর জেলা শাখা মানববন্ধনের ডাক দেয়। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক জানান, তৎকালীন প্রাদেশিক পরিষদ সদস্য (এমপিএ) শহীদ ডা. জিকরুল হকের বড় ছেলে সাবেক পৌর চেয়ারম্যান মো. বখতীয়ার কবিরের ওপর স্বাধীনতা বিরোধীরা হামলা চালায়।

তাঁকে গত ৫ এপ্রিল স্থানীয় জামে মসজিদের সামনে লাঞ্ছিত করা হয়। যুদ্ধাপরাধী ওই হামলা চালিয়েছে বলে উল্লেখ করেন। হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি। তিনি বলেন, ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোবাইদুর রহমান শাহীন, ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিটু, শহীদ সন্তান মহসিনুল হক, সালাউদ্দিন বেগ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য