দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন প্যানেলের পরিচিতি সভানিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৩ সনের কার্যকরি পরিষদ নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট সমর্থিত (খতিবুদ্দিন আহম্মদ-এমাম আলী) প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে দিনাজপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সিনিয়র আইনজীবী এ্যাড. আব্দুল আব্দুল হালিম। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী ও ভাষা সৈনিক মো. আব্দুল মোতালেব। বক্তব্য রাখেন ও প্যানেলের সদস্যদের পরিচয় করিয়ে দেন সভাপতি পদপ্রার্থী ৭ বারের নির্বাচিত সভাপতি সিনিয়র আইনজীবী খতিবুদ্দিন আহম্মদ।

আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সবিচ আ ন ম হাবিবুল্লাহ’র উপস্থাপনায় পরিচিতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী ও জেলা জামায়াতের নায়েবে আমীর আলহাজ্ব আবুল কাসেম, সিনিয়র আইনজীবী মো. আব্দুল সাঈদ, সিনিয়র আইনজীবী ও জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুর রহমান চৌধুরী, সিনিয়র আইনজীবী আলহাজ্ব মো. খয়রাত আলী, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. এমাম আলী, সহ-সভাপতি পদপ্রার্থী মো. মো. মইনুল ইসলাম, মো. আবু আলী চৌধুরী, ফোরামের সাংগঠনিক সম্পাপদক আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেক, ফোরাম নেতা ফিরোজ ইব্রাহিম প্রমূখ। পরিচিতি সভায় আইনজীবী ফোরামের সকল সদস্য ও অন্যান্য আইনজীবীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় নেতৃবৃন্দ জেলা আইনজীবী সমিতির ঐতিয্য ফিরিয়ে আনতে নিরলসভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এছাড়া  আইনজীবী সমিতিকে অনিয়ম-দূর্নীতি ও ঘুষের হাত থেকে রক্ষা করতে আইনজীবীদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট সমর্থিত (খতিবুদ্দিন আহম্মদ-এমাম আলী) প্যানেল মনোনিত প্রার্থীরা হলেন- সভাপতি পদে খতিবুদ্দিন আহম্মদ, সহ-সভাপতি পদে বর্তমান সহ-সভাপতি মো. মইনুল ইসলাম ও মো. আবু আলী চৌধুরী, সাধারণ সম্পাদক পদে মো. এমাম আলী, সহ-সাধারণ সম্পাদক পদে মো. আনোয়ারুল আজিম সরকার খোকন ও মো. রইস উদ্দীন, কোষাধ্যক্ষ পদে পরপর দুইবার নির্বাচিত সাবেক সদস্য আলহাজ্ব মো. রিয়াজুল ইসলাম শাহ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আনোয়ারুল হক সরকার মানিক, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক বর্তমান ধর্ম বিষয়ক সম্পাদক মো. মাইনুল আলম, পাঠাগার সম্পাদক মো. মাহাফুজ আলী চৌধুরী, নির্বাহী সদস্য পদে একেএম মনজুর রশিদ রতন, মো. আজেদুর রহমান, মো. শাহিনুর রহমান শাহিন, মো. ওবায়দুল ইসলাম ও রিফাত আরা রিতু।

উল্লেখ্য, আগামী ৮ এপ্রিল শুক্রবার নির্বাচন অনিুষ্ঠত হবে। নির্বাচনে ৪৬৭ ভোটার ভোট প্রদান করবেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন এ্যাডভোকেট মো. মমতাজুর রহমান, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন এ্যাডভোকেট মো. আনোয়ার কামাল ও এ্যাডভোকেট মো. লতিফুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য