ফুলবাড়ী ২৯ বিজিবি আন্তঃ ব্যাটালিয়ন তায়কোয়ান্ডো খেলায় চাম্পিয়নওয়েব ডেস্কঃ দিনাজপুরের ফুলবাড়ী ২৯বিজিবি সদর দপ্তরে দিনাজপুর সেক্টরে আন্তঃ ব্যাটালিয়ন তায়কোয়ন্ডো খেলায় ২৯ বিজিবি চাম্পিয়ন হন। গতকাল বুধবার বিকেল ৪টায় ফুলবাড়ী বিজিবির সদর দপ্তরে প্রধান অতিথি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ খালেকুজ্জামান (পিএসসি) উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে চাম্পিয়নের ট্রফি তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর ৪২ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর হান্নান শাহ্ ও ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল কোরবান আলী। ফুলবাড়ী ২৯ বিজিবির অপারেশন অফিসার মেজর একেএম হাসিবুল হোসেন নবী। দিনাজপুর সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন তায়কোয়ান্ডো প্রতিযোগীতা ২০১৬ খেলায় অংশ নেন ২৯ বিজিবি ফুলবাড়ী।

২৯ বিজিবি ফুলবাড়ী দল তারা তায়কোয়ান্ডো খেলায় চাম্পিয়ন হয়ে ৬টি স্বর্ণ, ৪টি রৌপ, ১টি তাম্র পেয়ে চাম্পিয়ন হন, ৪২ বিজিবি ১টি স্বর্ণ, ২টি রৌপ, ৬টি তাম্র পেয়ে রানার্স আপ হন। ৩ বিজিবি, তারা ১টি স্বর্ণ, ২টি রৌপ, ১টি ব্রোঞ্জ পেয়ে ৩য় স্থান অধিকার করেন।  এ খেলা প্রতিযোগীতায় ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৯০৮৫০ নং সিপাহী মোঃ সাকিবুল হাসান শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং ৭৮৪৮৭ ল্যান্স নায়ক মোঃ মাসুদ খান শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। খেলার আয়োজনে ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবি।

দিনাজপুর সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন তায়কোয়ান্ডো খেলাটি ৩রা এপ্রিল থেকে শুরু হয়ে ৬ এপ্রিল শেষ হয়। এই খেলায় ম্যাচ পরিচালক ছিলেন সেনাবাহীনির সার্জেন মোঃ মোসলেম মিয়া, মোঃ মিজানুর রহমান, মোঃ তালাত মাহমুদ, কর্পোরাল মোঃ মোকছেদুল ইসলাম। সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন তায়কোয়ান্ড প্রতিযোগীতার শেষ খেলায় ট্রফি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিও’স  এনসিও’স অন্যান্য পদবীর সৈনিক বৃন্দ ও বেসামরিক কর্মচারী বৃন্দ এবং তায়কোয়ান্ডো খেলোয়ারবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ খালেকুজ্জামান (পিএসসি)।

তিনি বক্তব্য শেষে খেলার সমাপ্তি ঘোষণা করেন এবং প্রতিযোগীতাটি সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পূর্ণ করার জন্য ২৯ বিজিবির অধিনায়ক সহ সকল অফিসার ও সৈনিকদেরকে আন্তরিক মোবারকবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য