Rape Niejaton 10পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ  এক কিশোরীকে বিয়ের করার আশ্বাস দিয়ে জোর পূর্বক শারিরীক সম্পর্ক স্থাপন ও ভিডিও চিত্র ধারন করে বাজারে ছড়িয়ে দেয়ার অভিযোগে দিনাজপুরের পার্বতীপুরে পরিতোষ চন্দ্র পাল (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় নারী ও শিশু নিযার্তন দমন ও তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। অভিযুক্ত পরিতোষ পাল দিনাজপুরের কাহারোল উপজেলার সুলতানপুর পালপাড়া গ্রামের অনিল পালের ছেলে।

জানা গেছে, রংপুরের সদর উপজেলার দক্ষিন মমিনপুর পাল পাড়া গ্রামের জনৈক বাবলু চন্দ্র পালের নিকট আত্মীয় এক কিশোরী (১৬) গত প্রায় আড়াই বছর ধরে পার্বতীপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের বয়লার প্লান্ট অপারেটর (সি) প্রকাশ কুমার আচার্য্যরে বাসায় গৃহকর্মীর কাজ করতো।

গত ১৫ মার্চ সকাল ১১টার দিকে গৃহকর্তা ও তার স্ত্রী কর্মস্থলে থাকায় সুযোগ বুঝে বাবলু চন্দ্র পালের খালাত ভাই পরিতোষ চন্দ্র পাল বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকায় গৃহকর্তার ফাকা বাড়ীতে ঢুকে মেয়েটিকে জোর পূর্বক ধর্ষন ও মোবাইল ফোনে নগ্ন ভিডিও ধারন করে। পরে অশ¬ীল ভিডিওটি বড়পুকুরিয়া বাজার এলাকার বিভিন্ন ব্যক্তির মোবাইল ফোন ও কম্পিউটারে ছড়িয়ে দেয়।

এঘটনা জানতে পেরে কিশোরীর দুলাভাই বাবলু চন্দ্র পাল বাদী হয়ে গত মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী) ২০০৩ এর ৯(১) ধারা এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন-২০০৬ এর ৫৭ ধারায় পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গৃহকর্তা বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের বয়লার প¬ান্ট অপারেটর (সি) প্রকাশ কুমার আচার্য্য বলেন, ঘটনার দিন আমরা স্বামী-স্ত্রী কর্মস্থলে থাকায় এব্যাপারে কিছুই জানতে পারি নাই। তবে কিশোরীর দুলাভাই বিয়ে দেয়ার কথা বলে গত সোমবার তাকে বাড়ীতে নিয়ে যাওয়ার পর থেকে আস্তে আস্তে এ ঘটনা সম্পর্কে জানতে পারি।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য