এখন দু’ প্রকার মুক্তিযোদ্ধ, কেউ যুদ্ধ করে আর কেউ কাগজ কলমেফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, এখন বাংলাদেশে দু’প্রকার মুক্তিযোদ্ধা তৈরী হয়েছে, কেউ যুদ্ধ করে মুক্তিযোদ্ধা আর কেউ কাগজ কলমে মুক্তি যোদ্ধা। তিনি বলেন ফুলবাড়ীতে একজনও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা নেই,অথচ অনেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার ভাতা  ভোগ করছেন।।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে,প্রধান অথিতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, পৌর মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপতিত্বে প্রধান অতিথী নপ্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান(ফিজার) ছাড়াও বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর এর সচিব অমিনুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম,সদ্য অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক বিরেন্দ্র নাথ সরকার,ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াতে ইসলাম ফুলবাড়ী শাখার সেক্রেটারী মোঃ মঞ্জুরুল কাদির,ফুলবাড়ী থানার ওসি মোঃ মোকছেদ আলী প্রমুখ। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন-উর-রশিদ।

মন্ত্রী আরো বলেন  পৃথিবীতে এমন কোন দেশ নেই যে দেশের জন্য ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে,কেবলমাত্র বাংলাদেশ ছাড়া, আর সেই যুদ্ধের আমি একজন সৈনিক এটাই আমার গর্ব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য