ছবিঃ জিন্নাত হোসেন, দিনাজপুর॥

ছবিঃ জিন্নাত হোসেন, দিনাজপুর॥

ওয়েব ডেস্কঃ দিনাজপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ভূমি সেবা সপ্তাহ-২০১৬ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান।

ভূমি সেবা সপ্তাহ-২০১৬ উদযাপন উপলক্ষে ৪ এপ্রিল সোমবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান বলেন, ভূমির উন্নত ও দক্ষ ব্যবস্থাপনা এবং সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে জনগণকে ভূমি বিষয়ক সকল সেবা প্রদান করে তাদের অর্থনৈতিক উন্নয়ন এবং দারিদ্র বিমোচনই ভূমি মন্ত্রণালয়ের প্রধান মিশন।

তিনি আরো বলেন, ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর। ভূমি ব্যবস্থাপনা আধুনিকায়নের জন্য সরকার ডিজিটাইজেশনের কাজ হাতে নিয়েছে। বর্তমানে অনেক জেলায় ভূমি জরিপ ও রেকর্ড অব-রাইট বা খতিয়ান সংশোধন কার্যক্রম চলমান আছে। ভূমি পরিপের সময় জরিপকাজে নিয়োজিত কর্মকর্তা কর্মচারীগণকে জমির সঠিক তথ্য সরবরাহ করা একান্ত জরুরী।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ গোলাম রাববানী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মুহাঃ ফারুক হাসান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আজিজুল ইসলাম ও উপজেলা মৎস কর্মকর্তা কে.পি. রায়। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের তসিলদার ও কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য