সড়ক দুর্ঘটনার জের ফুলবাড়ীতে দু’ঘন্টা মহাসড়ক অবরোধফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র আহত হওয়ার ঘটনায়, ২ ঘন্টা ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে স্কুল শিক্ষার্থীরা।

সোমবার সকাল  সাড়ে ৯টায় ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র আমিনুল ইসলাম, স্কুল যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় এই অবরোধ করে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

পরে উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা, ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী ও পৌর মেয়র মুরতুজা সরকার মানিক  আহত শিক্ষার্থীর  চিকিৎসা সেবা প্রদান করার দায়ীত্ব নেয়ায় শিক্ষার্থীরা অবরোধ তলে নেয়।

এদিকে মহা সড়ক ২ ঘন্টা অবরোধ করায় শত শত, যানবহন আটকা পড়ে রাস্তার দু’দিকে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শিরা জানায়,সকাল সাড়ে ৯টায় শির্ক্ষীরা বিদ্যালয়ে যাওয়ার সময়, পৌরসভার মোড়ে  দিনাজপুর গামী বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহীবাস (দিনাজপুর-জ-১১-০০১৬) সজরে ধাক্কা দিলে ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ভোকেশনাল শাখার ছাত্র আমিনুল ইসলাম গুরুতর আহত হয়, পরে তাকে চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত স্কুল ছাত্র আমিনুল ইসলাম কুড়িগ্রাম জেলা সদরের মোজাফফর হোসেনের ছেলে, সে ফুলবাড়ী পৌর শহরের আমিনুল ইসলাম চৌধুরীর বাড়ীতে থেকে  লেখাপড়া করতো। ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম জানায় আহত ছাত্র আমিনুলের অবস্থা আশঙ্কা জনক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য