সন্তানকে কাছে পেতে মরিয়া মালাইকাবিনোদন ডেক্সঃ সন্তানকে সব সময়ের জন্য কাছে চান বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা আরোরা। সেই কারণে তিনি অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে দ্রুত আইনি বিচ্ছেদ সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন। মিডডের খবরে জানা গেছে, এরই মধ্যে স্বামীর বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন মালাইকা। তবে তার একমাত্র সন্তান আরহান বাবার সঙ্গে রয়েছে। তাই ৪২ বছর বয়সী মালাইকা সন্তানকে কাছে পেতে মরিয়া হয়ে আছেন। এ বিষয়ে তিনি তার আইনজীবীর সঙ্গে আলোচনাও করেছেন।

আরবাজ-মালাইকার বিচ্ছেদের বিষয়টি নিয়ে বলিউডের সংবাদমাধ্যমগুলোয় জোর আলোচনা চলছে। তাই মালাইকা-আরবাজের মধ্যে যাতে বিচ্ছেদ না ঘটে, সে বিষয়ে জোর প্রচেষ্টা চালাচ্ছেন আরবাজের ভাই বলিউডের সুপারস্টার সালমান খান। তবে মালাইকার এমন সিদ্ধান্তে আপস-মীমাংসার আর কোনো সম্ভাবনাই থাকছে না।

এ প্রসঙ্গে মালাইকার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, বিচ্ছেদের জন্য আদালতের শরণাপন্ন হওয়ার বিষয়টা মালাইকার জন্য এখন শুধু সময়ের ব্যাপার মাত্র। দু-একদিনের মধ্যে তিনি আদালতে সন্তানের কাস্টেডি চেয়ে কেস ফাইল করবেন।

সূত্রটি আরো জানিয়েছে, মালাইকা-আরবাজের ডিভোর্স নিয়ে মাথা ঘামাতে একেবারেই নারাজ বাবা সেলিম খান। তবে সন্তানের কথা বিবেচনা করে পুত্রকে সমঝোতায় আসার আহ্বান জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মডেল-অভিনেত্রী মালাইকার সঙ্গে সংসার শুরু করেন আরবাজ। এরপর টানা ১৭ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য