পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটির তালিকা প্রকাশআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় ৩৮ দিন পর শনিবার আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ দলীয় সূত্রে প্রাপ্ত গাইবান্ধা জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি সভাপতি এড. শামস-উল-আলম হীরু এবং সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক যৌথ স্বাক্ষরিত এক পত্রে ৬৭ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটির স্থলে ১২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির নাম উল্লেখ করা হয়।

এতে সভাপতি পদে আবু বকর প্রধান, সহ-সভাপতি পদে যথাক্রমে আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, খন্দকার মতলুবর নান্নু ও শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক পদে উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারন সম্পাদক পদে যথাক্রমে আজাদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ভোট বাবু ও  গোলাম সরোয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক পদে ফিরোজ কবির সুমন এবং সদস্য পদে যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, সংরক্ষিত আসনের এমপি এড. উম্মে কুলছুম স্মৃতি ও অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা।

উল্লেখ্য, গত ২৫ ফেব্র“য়ারি পলাশবাড়ী সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য