জরিমানামো. জাকির হোসেনঃ নীলফামারীর সৈয়দপুরে শনিবার বেলা ১২টার সময় (২ এপ্রিল) ১১ জন মাদসেবীকে সাজা ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এই রায় দেন।

পুলিশ জানায়, শহরের বিভিন্ন স্থান থেকে গাঁজা ও অন্যান্য মাদকসেবনের দায়ে ১১ জনকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এর মধ্যে ২ জনকে ২ হাজার টাকা করে জরিমানা ও ৯ জনকে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

শহরের হাতিখানার শাহ আলমের ছেলে মিজানুর রহমান (২৫) ও একই এলাকার আহাদ আলীর ছেলে মোকারম হোসেন (৩০) কে ২ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এছাড়া বাঁশবাড়ির মোস্তফার ছেলে আকতার (৩৫), শমসের আলীর ছেলে বাদশা (৩২), জিলানীর ছেলে আযম (২৭), সামসুদ্দিনের ছেলে মুরাদ (২০), সাহেপাড়ার ইব্রাহিমের ছেলে আবিদ (৩০), নুতন বাবুপাড়ার গোলাম রসুলের ছেলে মাহবুব খান (২৫), শাকিলের ছেলে আকতার (৩০), রসুলপুরের হামিদুলের ছেলে মাহারুল (২৮), সাদ্দাম (২০), কয়া গোলাহাটের ইয়াকুব আলীর ছেলেআইয়ুব আলী (১৮) কে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সৈয়দপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে এবং মাদকের বিস্তার রোধে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য