pict-01নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে ৩১ শে মার্চ ২০১৬ ইং দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ নৌকা প্রতীকে ৪, বিএনপি ধানের শীষ প্রতীকে ১ ও স্বতন্ত্র থেকে ৪ জন ইউ,পি চেয়ারম্যান বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। উপজেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান সরকার, রোকনুজ্জামান মন্ডল, এনামুল হক চৌধুরী, প্রদীপ কুমার সরকার তারা জানান নির্বাচনে  অংশ গ্রহন করে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। ৯ টি ইউনিয়নের ইউ,পি চেয়ারম্যান।

এরা হলো ১ নং জয়পুর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে মোঃ আয়নুল হক চৌধুরী ৪,৯৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ঘোড়া প্রতীকে লিটন চন্দ্র সরকার পেয়েছেন ৪,৭৫৮ ভোট।

২নং বিনোদনগর ইউনিয়নে স্বতন্ত্র মোটর সাইকেল প্রতীকে মোঃ মনোয়ার হোসেন। প্রাপ্ত ভোট ৮,৭১৫ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষে মোঃ নজরুল ইসলাম পেয়েছেন ৬,৭৪৪ ভোট।

৩নং গোলাপগঞ্জ ইউনিয়নে মোঃ রাশেদুল ইসলাম (রাজু) স্বতন্ত্র থেকে মোটর সাইকেল প্রতীকে ৫,৯১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের মোঃ আঃ রাজ্জাক নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪,৩৬৪।

৪নং শালখুরিয়া ইউনিয়নে বিএন,পির মোঃ এনামুল হক ধানের শীষ প্রতীকে ২,৭৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ তারা মিয়া স্বতন্ত্র আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২৭৫৬।

৫নং পুটিমারা ইউনিয়নে মোঃ সরোয়ার হোসেন আওয়ামীলীগ নৌকা  প্রতীকে ৬০৪০ ভোট পেয়ে ইউ,পি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটমত প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল কাদের স্বতন্ত্র আনারস প্রতীকে  ২৬৫৫ ভোট  পেয়েছেন।

৬নং ভাদুরিয়া ইউনিয়নে মোঃ আসমান জামিল স্বতন্ত্র থেকে মোটর সাইকেল প্রতীকে ৫৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামলীগের নৌকা প্রতীকে বাবুল আহসানুল কবির (শামীম) পেয়েছেন ৪২৭১ ভোট।

৭নং দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের নৌকা প্রতীকে মোঃ আব্দুল্লাহ হিল আজিম ৭৩৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মোঃ হাফিজুর রহমান অটোরিক্সা প্রতীকে ৫১৭৪ ভোট পেয়েছে।

৮নং মাহমুদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ রহিম বাদশা চশমা প্রতীকে ৪৯৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের নৌকা প্রতীকে মোঃ ফয়সাল হোসেন ৩৬৮৭ ভোট পেয়েছেন।

৯নং কুশদহ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকে আবু শাহাদত হোসেন সায়েম ১০৯০০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএন,পির মোঃ আনোয়ারুল আজিম পেয়েছেন ৫৫১০ ভোট।

৯টি ইউনিয়নে ইউ,পি সদস্য সাধারণ ৮১ জন ও সংরক্ষিত মহিলা পদে ২৭ জন নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে  ২নং বিনোদনগর  ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মোঃ আশরাফুল হক। ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নে ১নং ওয়ার্ডে মোঃ মোতালেব সরকার ও ১ নং জয়পুর ইউনিয়নে মোঃ নুরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাচন কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য