Kurigram Map2কুড়িগ্রামের নাগেশ্বরীতে রায়গঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রচারণায় মাঠে নেমেছে আলহাজ¦ মোস্তাফিজুর রহমান মোস্তা। তিনি রায়গঞ্জ ইউনিয়ন ইসলামি আন্দোলন বাংলাদেশ-এর কোষাধ্যক্ষ এবং মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক। আগামী ২৩ এপ্রিলের নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দলীয় মনোনিত প্রার্থী হিসেবে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠ চষে বেরাচ্ছেন তিনি।

বিশেষ করে বিগত নির্বাচনগুলোর তুলনায় সাম্প্রতি নাগেশ্বরী পৌর নির্বাচনে সন্তোষজনক ভোট পাওয়ায় আরো সক্রীয় হয়ে উঠেছে দলটি। তাই সামনের ইউপি নির্বাচনে হাতপাখা প্রতীককে চেয়ারম্যান হিসেবে জয়ী করতে সকল প্রকার প্রচারণায় ব্যাপক উৎসাহ নিয়েই কাজ করছেন দলটির নেতা-কর্মীরা। ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড ও প্রত্যন্ত অঞ্চলে কর্মীদের নিয়ে প্রতিটি পাড়া মহল্লায় গিয়ে খুলি বৈঠক করছেন ও ভোটারদের নিকট কুশল বিনিময় করে দোয়া চেয়ে বেড়াচ্ছেন।

তিনি অনেক দিন থেকে অত্র ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠন ও উন্নয়নমূলক কাজের সাথে জড়িত  রয়েছেন। অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে এই ব্যাক্তির ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা গেছে। ইসলামের আলোকে ইউনিয়নে শান্তি প্রতিষ্ঠার জন্য এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ সকল প্রকার উন্নয়নমূলক কাজের মাধ্যমে এ ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান এবং পাশে দাঁড়াতে চান অবহেলিত ও দুঃখী-দরিদ্র মানুষের।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য