UPEমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদাঃ পঞ্চগড়ের বোদায় এই প্রথমবারের মত দলীয় ব্যানারে নৌকা, ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী নিয়ে ত্রি-মূখী লড়াইয়ে প্রতীক বরাদ্দ নিয়ে মাঠে নেমেছে প্রার্থীরা। আসন্ন ৩১ শে মার্চ অনুষ্ঠিত ইউ’পি নির্বাচনে উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে ৬ টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৫ জন ও সাধারণ সদস্য পদে ১৯৫ জন প্রার্থী গত ১৪ মার্চ থেকে ব্যাপক গণসংযোগ ও প্রচারণায় মাঠে নেমেছে।

এতে করে গ্রামীন জনপথে চাঙ্গা হচ্ছে রাজনীতি। উপজেলার বিভিন্ন হোটেল রোস্তরায় স্ব স্ব দলের প্রার্থীদের বিজয়ী করতে প্রার্থীসহ কর্মীদের রাতের ঘুম হারাম হয়েছেন।

১ নং ঝলইশালশিরি ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, বিএনপির ধানের শীর্ষ প্রতীকে মোঃ সফিকুল আলম, স্বতন্ত্র থেকে মোটরসাইকেল প্রতীকে মোঃ তহিদুল ইসলাম।

৩ নং বেংহারী ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মোঃ আবুল কালাম আজাদ আবু, বিএনপির ধানের শীষ প্রতীকে মোঃ আলতাফ আলী, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে আবু হাসান, স্বতন্ত্র থেকে মোটর সাইকেল প্রতীকে সাবেক চেয়ারম্যন মোঃ লুৎফর রহমান, স্বতন্ত্র  থেকে ঘোড়া প্রতীকে নজমুল হক।

৭নং চন্দনবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র থেকে মোটর সাইকেল প্রতীকে বর্তমান চেয়ারম্যান  মোয়াজ্জম হোসেন বাবুল, বিএনপির ধানের শীর্ষ প্রতীকে সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনিরুল কাদের, জাতীয় পাটির লাঙ্গল প্রতীকে সাবেক ইউ’পি সদস্য তোরাব আলী ফুলফুল খান, স্বতন্ত্র থেকে অটো রিক্সা প্রতীকে মহানন্দ কুমার রায়।

৮নং বোদা ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মশিউর রহমান মানিক, বিএনপির ধানের শীষ প্রতীকে মোঃ দেলোয়ার হোসেন  সাইদ, স্বতন্ত্র থেকে মোটর সাইকেল প্রতীকে বর্তমান চেয়ারম্যান মোঃ আবু বক্কর ছিদ্দিক মহব্বত, স্বতন্ত্র থেকে আনারস প্রতীকে সাবেক ইউ’পি সদস্য মোঃ দেলোয়ার হোসেন প্রধান।

৯নং সাকোয়া ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ, বিএনপির ধানের শীষ প্রতীকে বেনাজির হাবিব আল আলম (তপন মাহমুদ), কমিউনিস্ট পার্টির কাস্তে প্রতীকে দীপক কুমার দে বাবলু, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে প্রমোদা রঞ্জন বর্মন, স্বতন্ত্র থেকে ঘোড়া প্রতীকে মোঃ মোজাফর রহমান, স্বতন্ত্র থেকে চশমা প্রতীকে মোঃ রাজিউর রহমান প্রধান, স্বতন্ত্র থেকে আনারস প্রতীকে রাজীব কুমার বকসী।

১০ নং পাঁচপীর ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীকে সাবেক চেয়ারম্যান খায়রুল আলম খান, বিএনপির ধানের শীষ প্রতীকে হাবিবুল আলম, স্বতন্ত্র থেকে ঘোড়া প্রতীকে হুমায়ুন করিব প্রধান, স্বতন্ত্র থেকে হাছিনুজ্জামান চেীধুরী আনারস প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার বিজয় চন্দ্র বর্মন জানান, ৬টি ইউনিয়নের ৫৪ টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৮২ হাজার ১শত ৪৬ জন। এর মধ্যে নারী ভোটর  ৪১ হাজার ২শত ৭৮ জন এবং পুরষ ভোটার ৪০ হাজার ৮শত ৬৮ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য