বীরগঞ্জে পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মোজাহার আলীর জানাজা ও দাফন সম্পন্নবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মোজাহার আলীর (৬৫) দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশন হাসপাতালে গত শুক্রবার রাত সারে ৯টায় ইন্তেকাল করেছেন। ইন্না…..রাজিউন। উপজেলার পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ইউপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোজাহার আলী নিজস্ব বাস ভবনে গত বুধবার হৃদ রোগে আক্রান্ত হন। তাকে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোটে রাখা হয়েছিল।

পলাশবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোজাহার আলীর মৃত্যুতে এমপি গোপাল গভির শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদের মধ্যে গভির শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যন মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, পৌর মেয়র আলহাজ্ব মাওঃ হানিফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ জাকারিয়া জাকা, সাবেক উপজেলা চেয়ারম্যন আখতারুল ইসলাম চৌধুরী বাবুল, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের হাজার হাজার মানুষ মরহুমের জানাযায় অংশ গ্রহন করেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য