লালমনিরহাটে স্বাধীনতা দিবসে র‌্যালী ও আলোচনা সভালালমনিরহাট জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও উপজেলা প্রশাসন,জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসক হাবিবুর রহমান।

এদিকে মহন স্বাধীনতা দিবসে লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসনের উদ্যোগে লালমনিরহাট জেলা কেন্দ্রীয় শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভা যাত্রা হয়েছে বলে জানিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান।

জেলার পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার নূর কুতুবুল আলম জানিয়েছেন, শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণপরবর্তী র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপনের উদ্যোগ নেয়া হয়েছে।

জেলার বাউরা আরেফা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সমন্বয়ে আজ শনিবার সকাল ১১টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ও র‌্যালী বাউরা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে ছাত্র-ছাত্রীদের নিয়ে স্কুল মাঠে আলোচনা সভা অনুষ্টিত হয়। স্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার জানিয়েছেন,স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনাসভাসহ দিনব্যাপী বিভিন্ন কর্মকান্ড হাতে নেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য