শুধু ভালো ফলাফল করলেই হবে না জ্ঞানী ও ভালো মানুষও হতে হবে

ছবিঃ ফজিবর রহমান বাবু, দিনাজপুর।

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পাঠ্য পুস্তকের শিক্ষাই প্রকৃত শিক্ষা নয়, বাস্তব জীবনের সাথে তাল মিলিয়ে ও দেশের বিশিষ্টজনদের বুকে ধারন করে তাদের কাছ থেকে বাস্তব শিক্ষা নিতে হবে। আর শুধু ভালো পড়ালেখা করে জিপিএ-৫ পেলে চলবে না পড়ালেখার পাশাপাশি প্রকৃত জ্ঞানী ও ভালো মনের মানুষ হতে হবে।

২৫ মার্চ শুক্রবার বিকেলে দিনাজপুর লোকভবনে অনুষ্ঠিত আস্থা সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ও মমতা পল্লী উন্নয়ন সংস্থা’র সহযোগিতায় বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটি এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুর জেলার শিক্ষা, সংস্কৃতি ইতিহাস ও ঐতিহ্য শীর্ষক আলোচনা সভা, গুনিজন সম্মাননা ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি জিপিএ-৫ পাওয়া মোট ২৮০ জন শিক্ষার্থী ও ১৫ জনকে গুনিজন সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

শুরুতে উদ্বোধকের বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটি ঢাকার চেয়ারম্যান এম. শরিফুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলী।

আস্থা সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন দিনাজপুর এর নির্বাহী পরিচালক নাহিদ পারভীন মুক্তি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমর মাতা রতœগর্ভা নাজমা রহিম, সোনালী ব্যাংকের ডিজিএম এটিএম একরামুল হক, আইনজীবী আলহাজ¦ মোঃ ইসাহক, চক্ষু হাসপাতালের সাধারন সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য