চিরিরবন্দরে কোচিং সেন্টারে অসামাজিক কার্যকলাপওয়েব ডেস্কঃ চিরিরবন্দরে কোচিং সেন্টারে অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রেমিক, সহযোগি ও পরিচালক শিক্ষকসহ ৩ জনের বিরুদ্ধে ছাত্রী মামলা দায়ের করেছে।

থানা সুত্রে জানা গেছে,কোচিং সেন্টারে পড়ুয়া ছাত্রী রাতে চিরিরবন্দর থানায় প্রেমিক রবিউল ইসলাম রবি, তার সহযোগি ওমর ফারুক তাজ (২২) ও পরিচালক শিক্ষক খাইরুল ইসলাম অভির (২৫) বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে আটক পরিচালক শিক্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান জানান, মামলা দায়ের হয়েছে। পলাতক আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সেকেন্দার আলী জানান, উক্ত ভিকটিম ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য দিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার এ্যাডভান্স কোচিং সেন্টারে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয় এলাকাবাসী হাতে নাতে কোচিং এ অধ্যয়নরত এইচ,এস,সি পরীক্ষার্থীনি ছাত্রী ও তার প্রেমিক এইচ,এস,সি পরীক্ষার্থী রবিউল ইসলাম রবিকে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ দ্রুত কোচিং পরিচালক শিক্ষক খাইরুল ইসলাম (২৫) কে আটক করে। এঘটনায় এলাকাবাসী উক্ত শিক্ষকের সহ সকল সহযোগির দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। ছবি আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য