Rape Niejaton 9মো. জাকির হোসেনঃ শারীরিক প্রতিবন্ধী এক গৃহ্বধুকে(২৫) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গনিবার (১৯ মার্চ) দুপুরে ওই গৃহবধু নিজে এ ঘটনায় নীলফামারীর কিশোরীগঞ্জ থানায় স্ব-শরীরে হাজির হয়ে লিখিত অভিযোগ দিয়ে বলেছে ঘটনাটি ধামাচাঁপা দিতে প্রভাবশালীরা তাকে হুমকী দিয়ে আটকিয়ে রেখেছিল।

লিখিত অভিযোগ মতে জেলার কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামের হোটেল কর্মচারী সাজেদুল ইসলামের স্ত্রী ওই গৃহবধু।

ঘটনার দিন ১৫ মার্চ রাতে ওই গৃহবধুর হোটেল কর্মচারী স্বামীর বাড়ি ফিরতে দেরী হওয়ায় সুযোগে একই গ্রামের মৃত শানো মাহমুদের  ছেলে প্রভাবশালী ভুট্টু মিয়া (৩৫) তার ঘরের বাঁশের বেড়া কেটে প্রবেশ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোড় পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

ঘটনাটি সে তার স্বামীকে জানালে তারা ঘটনার পরের দিন থানায় মামলা দায়েরের জন্য আসার পথে  গ্রামের প্রভাবশালীরা তাদের আটকিয়ে জিম্মি করে  ঘটনাটি মিমাংসার জন্য চাপ দেয়।

এ অবস্থায়  সু কৌশলী প্রভাবশালীদের হাত থেকে রক্ষা পেয়ে থানায় এসে এই ধর্ষনের অভিযোগ করে। কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনা তদন্ত করে মামলা রেকর্ড করার হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য