শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন গ্রাম অন্ধকার থাকবে নাবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, একটি দেশ অর্থনৈতিক ভাবে ঠিক তখনই সাবলম্বী হতে পারবে যখন সে দেশের মানুষ সুশিক্ষা অর্জন করতে সক্ষম হবে। শিক্ষা ছাড়া যেমন উন্নয়ন সম্ভব নয় ঠিক তদরুপ বিদ্যুৎ ছাড়া একটি দেশ কখনও উন্নত দেশে পরিণত হতে পারে না।

১৮ মার্চ রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বীরগঞ্জ  উপজেলার ৩ নং শতগ্রাম ইউনিয়নের ধূলাউড়ী-রাঙ্গালীপাড়া ও ধনেশর গ্রামের দুইটি ফলক উম্মোচন ও সুইচ টিপে ১৫৫ টি বাড়ীর বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি এ সময় আরো বলেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন গ্রাম অন্ধকার থাকবে না। এরই বহিঃপ্রকাশ বীরগঞ্জ উপজেলায় প্রত্যেক গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করা হচ্ছে। খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিল তখন দেশকে অন্ধকারে রেখেছিল। আর বর্তমান শেখ হাসিনার সরকার ক্ষমতায় থেকে বিদ্যুতের ব্যাপক উন্নয়ন করেছে। এজন্যই দেশের জনগন বারবার শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় দেখতে চায়।

অনুষ্ঠানে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক প্রভাষক বদিউর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ জোন’র ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মমিনুর রহমান বিশ^াস, ৩ নং শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমান ও বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠান শেষে বিভিন্ন রাজনৈতিক দল থেকে আসা এক শতাধিক নেতা কর্মী প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এ দিকে একই উপজেলার ৪ নং পাল্টাপুর ইউনিয়নে আলহাজ¦ ডাঃ শমসের আলী নূরাণী তা’লীমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা’র হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য