নির্বাচন প্রচারণাহারাগাছ পৌরসভা নির্বাচনের শেষ মুর্হুতের প্রচারণায় সরগরম। দলীয় প্রতীকে নির্বাচনে জাতীয় পার্টির দূর্গে তাদের কোন প্রার্থী নেই। বিড়ি শিল্পখ্যাত হারাগাছ পৌরসভায় দলীয় প্রতীকে প্রথমবার মেয়র নির্বাচন ২০ মার্চ। জাতীয় পার্টির দূর্গে তাদের কোন প্রার্থী না থাকলেও রয়েছে আওয়ামী লীগ-বিএনপি, ইসলামী আন্দোলনের প্রার্থী। দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় অন্যরকম আমেজ ভোটারদের মধ্যে ।

এলাকাবাসীরা বলছেন, যারা যোগ্য প্রার্থী এবং এলাকার উন্নয়ন করবে তাদেরকে ভোট দিবেন। আওয়ামী লীগ প্রার্থী হাকিবুর রহমান মাষ্টার নৌকা এবং বিএনপি প্রার্থী মোনায়েম হোসেন ফারুক ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দিনরাত এক করে নানা প্রতিশ্রুতি নিয়ে তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে ।

হারাগাছ পৌরসভার বিএনপি মেয়র প্রার্থী মোনায়েম হোসেন ফারুক বলেন, কোন প্রকার দলীয় প্রভাব যদি না থাকে তাহলে শতভাগ নিশ্চিত যে জয় আমাদের হবে। হারাগাছ পৌরসভার আওয়ামী লীগ মেয়র প্রার্থী হাকিবুর রহমান মাষ্টার বলেন, সমর্থকদের দেখে বুঝা যায় আমার জয় সুনিশ্চিত।

ওদিকে ইসলামী আন্দোলনের প্রার্থী জাহিদ হোসেনকে খুব একটা মাঠে দেখা না গেলেও আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়া বিদায়ী মেয়র সাদাকাত হোসেন ঝন্টু আবারো জয়ের টার্গেট নিয়ে চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। স্বতন্ত্র মেয়র প্রার্থী সাদাকাত হোসেন ঝন্টু বলেন, জনগণ হলো সকল ক্ষমতা উৎস। জনগণ ভোটের দিন দেখিয়ে দিবে তাদের ক্ষমতা।

থেমে নেই কাউন্সিলর প্রার্থীরাও। তারা বলছেন নির্বাচিত হলে জনগণের উন্নয়ন করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য