‘রাজনীতি’ ছবির গানে হাবিববিনোদন ডেক্সঃ গত বছর ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে হাবিব ওয়াহিদের করা ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ গানটি বেশ ভালো শ্রোতাপ্রিয়তা পায়। পাশাপাশি একই বছর দুটো সিঙ্গেলও প্রকাশ করেন তিনি। ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ এবং ‘মন ঘুমায়রে’ শিরোনামের এ গানগুলো ছিল ব্যাপক শ্রোতাপ্রিয়। তারই ধারাবাহিকতায় গেলো ভালোবাসা দিবসে তিনি প্রকাশ করেন ‘আমার আকাশ’ শিরোনামের নতুন একটি সিঙ্গেল। তবে এটি শ্রোতাপ্রিয়তার দিক দিয়ে গত বছরের গানগুলোকে ছাড়িয়ে যেতে পারেনি।

এদিকে হাবিব এখন ব্যস্ত সময় পার করছেন চলচ্চিত্র এবং বিজ্ঞাপনের জিঙ্গেলের কাজ নিয়ে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ‘রাজনীতি’ ছবির জন্য একটি গান করেছেন। হাবিব, ফুয়াদ ও অদিত তিনজনই বেশ জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক। এখন পর্যন্ত তাদের তিনজনকে একই ছবিতে গান করতে দেখা যায়নি। এবারই প্রথম বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবির সংগীত পরিচালনা করলেন তারা। ‘ও আকাশ বলে দেনা রে / প্রেমে পড়েছে মন’ রোমান্টিক ঘরানার এ গানটি লিখেছেন কবির বকুল। সুর, সংগীত ও কণ্ঠ হাবিব ওয়াহিদের। এতে হাবিবের সঙ্গে কণ্ঠ দিয়েছেন খেয়া।

এ গানটি প্রসঙ্গে হাবিব বলেন, অনেক সুন্দর কথার একটি গান ছিল এটি। আমি নিজের মতো করে তৈরি করেছি। আমার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছে খেয়া। বেশ ভালো গেয়েছে সে। আমার মনে হয় গানটি ভালো লাগবে সবার। এদিকে হাবিব ওয়াহিদ চলচ্চিত্রের গান ও জিঙ্গেলের কাজের বাইরেও সামনে আরও একটি সিঙ্গেলস প্রকাশেরও প্রস্তুতি নিচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য